• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

দৌলতদিয়া-পাটুরিয়ায় ৬ ঘণ্টা পর ফেরি চলাচল শুরু

রাজবাড়ী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৫ ডিসেম্বর ২০২০, ১২:১১
The ferry service between Daulatdia and Paturia started after 6 hours
দৌলতদিয়া-পাটুরিয়ায় ৬ ঘণ্টা পর ফেরি চলাচল শুরু

বেশ কয়েকদিন ধরে ঘন কুয়াশার কারণে ফেরি পারাপার চরমভাবে ব্যাহত হচ্ছে। আর এতে প্রতিদিনই ঘণ্টার পর ঘণ্টা ফেরি চলাচল বন্ধ থাকছে। আজও দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে রাত ২ থেকে সকাল সাড়ে ৮টা পর্যন্ত ঘন কুয়াশার কারণে ফেরি চলাচল বন্ধ ছিল।

সকাল সাড়ে ৮টার দিকে কুয়াশার ঘনত্ব কমে গেলে সাড়ে ৬ ঘণ্টা বন্ধ থাকার পর ফেরি চলাচল স্বাভাবিক হয়। গতকাল রাত ২টার দিকে কুয়াশার ঘনত্ব বেড়ে গেলে এই রুটে দুর্ঘটনা এড়াতে ফেরি চলাচল বন্ধ করে দেয় বিআইডব্লিউটিসি কর্তৃপক্ষ।

এতে দক্ষিণ পশ্চিমাঞ্চলের ২১ জেলা থেকে আসা ঢাকা খুলনা মহাসড়কের দৌলতদিয়া-পাটুরিয়া ও গোয়ালন্দ মোড় এলাকাসহ ফেরিঘাটের উভয়প্রান্তে আটকা পড়েছে কয়েকশ যানবাহন। আটকা পরা যানবাহনের মধ্যে যাত্রীবাহী বাস, পণ্যবাহী ট্রাক, প্রাইভেটকার ও মাইক্রোবাসসহ বিভিন্ন ধরনের প্রায় কয়েকশত যানবাহন রয়েছে। আজ সকালে দৌলতদিয়া-পাটুরিয়া ঘাট এলাকায় দেখা গেছে যানজটের এমন চিত্র।

ফেরি বন্ধ থাকায় দুর্ভোগে পরেছে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে আশা কয়েকশত যানবাহনের যাত্রী ও চালকেরা। পরে বেলা সাড়ে নয়টার দিকে কুয়াশার ঘনত্ব কমে গেলে ফেরি চলাচল স্বাভাবিক হয়। বর্তমানে ১৬টি ফেরি দিয়ে যানবাহন পার করা হচ্ছে আর ফেরিঘাট সচল রয়েছে ৬টির মধ্যে তিনটি।
পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ব্রাহ্মণবাড়িয়ায় সাড়ে ৬ ঘণ্টা পর লাইনচ্যুত ট্রেন উদ্ধার 
আজ ১৬ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায়
সোমবার ১৬ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায়
মুক্তির অনুমতি পেল বঙ্গবন্ধু হত্যাকাণ্ডের পরবর্তী ৩৬ ঘণ্টার চলচ্চিত্র ‘৫৭০’
X
Fresh